Registration

দাওয়াহ ওয়া তাবলীগ কুইজ প্রতিযোগিতা- ০৪ (২০১৯) উপলক্ষ্যে রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে শেষ হবে ১৮/০৪/২০১৯ তারিখ বাংলাদেশ সময় বিকাল ৫:০০ টায়। পরীক্ষা প্রদানের জন্য আপনার সকল সঠিক তত্ত্ব আপনার জাতীয় পরিচয় পত্র অথবা জন্ম নিবন্ধন পত্র অনুযায়ি কেবল মাত্র ইংরাজি অক্ষর দ্বারা রেজিষ্ট্রেশন করুন। এবং আপনার জাতীয় পরিচয় পত্রের সম্মুখ ও পিছনের পৃষ্ঠা স্ক্যান করে এক পৃষ্ঠায় এনে আপলোড করতে হবে অথবা জন্ম নিবন্ধন পত্রের স্ক্যান কপি আপলোড করতে হবে। জাতীয় পরিচয় পত্রের অথবা জন্ম নিবন্ধন পত্রের স্ক্যান কপি অবস্যই- jpg formate, width 1044 px & height 1286 px আর resolution = 300 px/inch হতে হবে। [বিঃদ্রঃ অভিজ্ঞ ফটোসপ এক্সপার্ট দ্বারা এটা করায়ে নিবেন।] লিখার সময় সকল অক্ষর বড় হাতের লিখা আবার সকল অক্ষর ছোট হাতের লিখা নিষেধ। নিয়ম মতো বাক্যের প্রথম অক্ষর এবং নামের প্রতিটি শব্দের প্রথম অক্ষর বড় হাতের এবং অন্যান্য অক্ষর ছোট হাতের লিখতে হবে। পাসওয়ার্ড কমপক্ষে ৮ ডিজিটের হতে হবে, তাতে অন্তত পক্ষে একটি বড় হাতের অক্ষর, একটি নম্বর, একটি স্পেসাল কারেক্টার ( ~ অথবা ! অথবা @ অথবা # অথবা ^ ইত্যদি) থাকতে হবে। রিজিষ্ট্রেশন successful হলে সবুজ রং এর লেখা দেখা যাবে আর না হলে লালচে বর্ণের লেখা আসবে, unsuccess হলে পূনরায় চেষ্টা করতে হবে। রেজিষ্ট্রেশন successful হলে, আপনার প্রদত্ত ই-মেইলে এড্রেসে একটা ম্যাসেজ পাবেন তাতে একটি লিংক থাকবে। ওই লিংকে ক্লিক করে অথবা কপি করে ব্রাউজারে পেষ্ট করে পেজটি ওপেন করুন তাহলে আপনার রেজিষ্ট্রেশন সচল হবে। এখন রেজিষ্ট্রেশনের সময় যে আইডি ও পাসওয়ার্ড পছন্দ করেছিলেন তা দিয়ে লগ-ইন করতে পারবেন। আর যারা কোন কারনে রেজিষ্ট্রেশন একটিভ করতে পারছেন না তারা “জনাব এডমিন, আমি আমার রেজিষ্টেশন একটিভ করতে পারছিনা দয়াকরে আমার রেজিষ্ট্রেশনটি একটিভ করেদিন।” এ কথাটি লিখে আপনার ইমেইল এড্রেস থেকে shamsul4.pabna@gmail.com এড্রেসে পাঠিয়ে দিন। অন্য কোন ভাবে আবেদন করলে কাজ হবে না। একই ব্যাক্তি দুইবার রেজিষ্ট্রেশন করা নিষেধ। রেগুলার ইমেইল চেক করবেন ও http://dawahwatablig.com পরিদর্শন করুন। প্রাইজ বিতরণের জন্য আমারা কেবল জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস ব্যাবহার করছি। তাই Janani Expr Parsel এর ঘরে আপনার নিকটবর্তি জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস যে এলাকায় সেই এলাকার নাম লিখে দিন। এবং এই একই ঘরে যারা বিদেশে থাকেন তারা তাদের পক্ষ থেকে বাংলাদেশে তাদের প্রতিনিধির নাম ও ফোন নম্বর লিখে দিবেন। ইতি পূর্বে যারা রিজিষ্ট্রেশন করেছেন তাদের আর নতুন করে রেজিষ্ট্রেশন করতে হবে না তবে প্রফাইল পত্রে কোন অস্পূর্ণতা থাকলে তা এডিট করে ঠিক করে নিবেন। ঠিক করার পর অবশ্যই shamsul4.pabna@gmail.com এড্রেসে মেইল করে জানায়ে দিবেন। তা না হলে বিষটি কার্যকর হবে না।

নিচে এড্রেস ঘর ও জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস যে এলাকায় অবস্থিত সে স্থানের নাম কিভাবে পূরণ করতে হবে তার নিদের্শনা দেয়া হল। রেজিষ্ট্রেশনে যে কোন ভুলের জন্য পরীক্ষা দেয়া অথবা পুরস্কার পৌছান বাধাগ্রস্থ হতে পাড়ে।

Street Address এর ঘরে লিখতে হবে – Village: Your Village Name….. or Mohollah:…. or Area:…… or House Number….. ও street name….., Police Station:…., District:…..
City এর ঘরে স্থানীয় শহরের নাম….
State/Province/Region এর ঘরে প্রদেশ আর প্রদেশ না থাকেলে বিভাগের নাম…..
Zip/Postal Code এর ঘরে স্থানীয় পোষ্ট অফিসের কোড নং……
Dropdown list থেকে দেশ নির্বাচন করুন।

Janani Expr Parsel এর ঘরে আপনার নিকটবর্তী জননী এক্সপ্রেস পার্সেল যে স্থানে অবস্থিত সে স্থানের নাম লিখে দিবেন। এবং (এই ঘরেই যারা বিদেশে থাকেন তাদের প্রতিনীধির নাম ও মোবাইল নম্বর লিখে দিবেন।)

নমুনা:
In Street Address= Village: Atua, P.S.: Pabna, Dist: Pabna,
In City= Pabna
In State/Province/Region= Rajshahi
In Zip/Postal Code= 6600
In Country dropdown list= Bangladesh

Registration Form

Please fill in the form below to register.

  • Color
  • Allowed File Types: jpg, gif, png, pdf

  • Address of your local Jonany Express Parcel services

Islamic Website